সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত ৭, দুইজনের মৃত্যু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় গত ১৩ এপ্রিল থেকে এ পর্যন্ত ৭জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছেন। যার মধ্যে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহে করোনা ভাইরাসের পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা।

পলাশ কুমার সাহা আরও জানান, গত ১৩ এপ্রিল উপজেলার বৈদ্যেরবাজার এলাকায় ১৪ বছরের এক মাদ্রাসা ছাত্র প্রথম করোনা রোগে আক্রান্ত। এরপর বৈদ্যেরবাজার সাতভাইয়াপাড়া এলাকায় আরেকজন, কাঁচপুর এলাকায় ২ শ্রমিক, টিপুরদী এলাকায় এক শ্রমিক, শম্ভুপুরা একরামপুর এলাকায় এক ব্যক্তি, সোনারগাঁ থানার এক নারী কনস্টেবল করোনা তার দেশের বাড়ী মন্সিগঞ্জে করোনায় আক্রান্ত হন।

এছাড়া করোনার উপসর্গ নিয়ে শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর এলাকায় আসাদ (৫৫) নামের এক ব্যক্তি হোম কোয়ারেন্টারে থাকাবস্থায় মারা যান। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হলে রিপোর্ট করোনার পজেটিভ আসে।

অপরদিক গত মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা এলাকায় করোনা উপসর্গ নিয়ে আব্দুর রহিম (৬০) বছরের এক বৃদ্ধ মারা যান। মৃত ব্যক্তির পরিবার জানান তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। পরে এলাকাবাসী তার করোনা উপসর্গ ছিল বলে প্রশাসনকে অবহিত করে এবং পরীক্ষা ছাড়া কবর দিতে বাঁধা সৃষ্টি করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরেজমিনে বৃদ্ধের নমুনা সংগ্রহ করে দাফন করেন। এরপর তার নমুনা পরীক্ষায় করোনার পজেটিভ আসে।