সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে র‌্যাব-১১ এর একটি টিম ৪’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এ সময় এক মাদক ব্যবসায়ীকেও গ্রেপ্তার করা হয়। ২১ এপ্রিল মঙ্গলবার র‌্যাব-১১ এর উপ-পরিচালক স্কোয়াড্রন লীডার রেজাউল হক এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ২১ এপ্রিল মঙ্গলবার দুপুর দেড়টার সময় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদি এলাকায় পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে অভ্যন্তরীন ও আন্তজার্তিক নামক একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আসা পুরাতন কাপরের বান্ডিলের ভিতর ৪’শ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ মাদক ব্যবসায়ী মোঃ ইউসুফকে গ্রেপ্তার করা হয়। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত ভ্যানটিও জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, আসামি মোঃ ইউসুফ নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন সৈয়দপুর আলামিননগর এলাকার স্থায়ী বাসিন্দা। সে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ভ্যানে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী ইউসুফ আরোও স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল বাংলাদেশে প্রবেশ করায় ও বিভিন্ন পুরাতন কাপড়ের বান্ডিলের ভিতরে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা ছিল তার একমাত্র পেশা মূলত ভ্যানচালক তার একটি ছদ্মবেশ মাত্র।