আড়াইহাজারে সুস্থ্য হয়েছেন করোনা আক্রান্ত দুই রোগী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত দুই রোগী সুস্থ্য হয়েছেন। ২০ এপ্রিল সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক উত্তম কুমার দাস গুপ্ত জানান, আক্রান্ত দুই ব্যক্তি যে কোনো সময় বাড়ি ফিরবেন। তারা সুস্থ হয়ে উঠেছেন।

সুস্থ্য হয়েছেন উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা পশ্চিমপাড়া এলাকার নান্নু মিয়ার মেয়ে মাকসুদা বেগম। তিনি গত ৮ এপ্রিল প্রথম এই উপজেলায় আক্রান্ত হয়েছেন শনাক্ত হন। তিনি নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় বাসা বাড়িতে কাজ করতেন।

এ ছাড়াও সুস্থ হয়েছেন বিশনন্দী ইউনিয়নের দড়ি বিশনন্দী দক্ষিণপাড়া এলাকার তারা মিয়ার ছেলে হানিফ (৬৫)। তিনি ঢাকার মার্দাটেক এলাকায় বসবাস করতেন।

এখানে উল্লেখ্যযে, আড়াইহাজার উপজেলায় এক শিশু সহ ৯ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। আইসোলেশনে রয়েছেন উপজেলার দুপ্তারা ইউনিয়নের বান্টি এলাকার মৃত আব্দুল সালামের ছেলে রেজাউল (৩৫) ও তার স্ত্রী মুক্তা আক্তার (২৬), মা আয়েশা (৬০)। ব্যবসায়িক কাজে রেজাউল ঢাকার গাউছিয়া ও নিউমার্কেট এলাকায় যাতায়ত করতেন। এ ছাড়াও একই এলাকার আবদুর রহমান ছেলে মেহের আলী (৫৭) আইসোলেশনে।

বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে রানা, হানিফের স্ত্রী আনোয়ারা বেগম (৫৫), তার ছেলে আবদুল্লাহ আল মামুন (৩০) ও নাতি হাবিবুল্লাহ (১) আইসোলেশনে।

দুপ্তারা ইউনিয়নের দড়িসৎভান্দি এলাকার আনোয়ারের মেয়ে নারগিস আক্তার (২৮) এবং সোনারগাঁও উপজেলার নয়াপুর এলাকার খোকনের স্ত্রী। তিনি স্বামীর বাড়িতেই থাকতেন। অসুস্থ্যতা নিয়ে তিনি বাবার বাড়ি আড়াইহাজারে আসেন।

একই ইউনিয়নের পাঁচগাও নয়াপাড়া এলাকার ওয়ারিশ মোল্লার ছেলে কবির (৬০)। তিনি স্থানীয় মসজিদে যাতায়ত করতেন। ধারণা করা হচ্ছে তিনি মসজিদে আসা তাবলীগ জামায়াতের সদস্যদের সংম্পর্শে গিয়ে সংক্রমিত হয়ে থাকতে পারেন।