বারদী ইউনিয়নে আরও ৪’শ পরিবারের মাঝে ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস সংক্রমণ রোধে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের গৃহবন্দি হয়ে যাওয়া কর্মহীন নিম্ন আয়ের খেটে খাওয়া হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশন চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবুল।

১৯ এপ্রিল রবিবার সকালে দেশের চলমান সংকট মোকাবেলায় বারদী ইউনিয়নের গোয়ালপাড়া, আলমদী, চেঙ্গাকান্তি সহ বিভিন্ন এলাকার হতদরিদ্র অসহায় ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী চাল,ডাল,আলু, পিঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল। এর আগের দিনেও ৫’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, বর্তমানে সারাবিশ্বে করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়েছে। প্রতিদিন অসংখ্য মানুষ এই ভাইরাসে সংক্রমিত হয়ে প্রাণ হারাচ্ছে। ইতিমধ্যে সারাদেশ লকডাউন ঘোষণা করা হয়েছে। এমন পরিস্থিতিতে গৃহবন্দী হয়ে সবচেয়ে বেশী বিপাকে পড়েছেন দরিদ্র অসহায় ও নিম্ন আয়ের পরিবারগুলো।

তিনি আরও বলেন, সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে বারদী ইউনিয়নের এসকল পরিবারগুলোর পাশে এসে দাঁড়িয়েছি। আশা করি কোন অসহায় মানুষ অনাহারে থাকবে না। পর্যায়ক্রমে সকল অসহায় পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে। দেশের এ চলমান সংকট মোকাবেলায় নিম্ন আয়ের হতদরিদ্র অসহায় মানুষগুলোর পাশে সকলের উচিত পাশে এসে দাঁড়ানো এবং সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করার আহ্বান করছি।