সোনারগাঁয়ে বেদে সম্প্রদায়ের মাঝে এমপি খোকার খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ক্ষুধার্ত বেদে সম্প্রদায় অনাহারে দিন যাপন করছে এমন খবর মিডিয়াতে প্রকাশিত হলে ওইসব বেদে সম্প্রদায়ের কাছে খাদ্য সামগ্রী পাঠিয়েছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

জাতীয়পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আবু নাঈম ইকবাল স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকার পক্ষে বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

১৯ এপ্রিল রবিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের জিয়ানগর ও পৌরসভার সাহাপুর এলাকার প্রায় শতাধিক বেদে সম্প্রদায়কে লিয়াকত হোসেন খোকার খাবার পৌচ্ছে দেয়া হয়।

এ ব্যাপারে আবু নাঈম ইকবাল বলেন, সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন করোনায় প্রাদুর্ভাবের কারণে সোনারগাঁয়ে একটি লোককেও খাদ্যের অভাবে মরতে দিবেন না। সেজন্য তিনি প্রতিদিন-রাত অসহায়দের মাঝে খাবার বিতরণ করছেন।

তিনি জানান, শনিবার রাতে সোনারগাঁয়ে ত্রাণ পাচ্ছে না বেঁদে সম্প্রদায় এমন একটি সংবাদ গণমাধ্যমে প্রকাশিত এমপি লিয়াকত হোসেন খোকা নির্দেশ দিয়েছেন খাবার নিয়ে আসতে। এমপি নিজে হাতে বেদে সম্প্রদায়ের হাতে খাবার তুলে দিবেন। কিন্তু হটাৎ ঝড়বৃষ্টি আসায় শনিবার রাতে তিনি খাবার নিয়ে বের হতে পারেনি। সে সময় তিনি বলেছিলেন রবিবার ভোরে যাতে বেদে সম্প্রদায়ের হাতে খাবার তুলে দেয়া হয়। সেই খাবার দিয়ে যাতে তারা নাস্তা করতে পারে।

তিনি বলেন, আমরা এমপির নির্দেশে সকাল বেলা বেদে সম্প্রদায়ের হাতে খাবার তুলে দিয়েছি। এমপি যেখানেই শুনেছেন খাবার পৌছে যায়নি তিনি ছুটে গিয়ে খাবার বিরতণ করছেন এবং করবেন।