নারায়ণগঞ্জে ৫১ জনের পরীক্ষা, যার মধ্যে ৪০ জনের করোনা শনাক্ত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৫১ জনের নমুনা সংগ্রহ করা হয় যার মধ্যে ৪০ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। আর এ নিয়ে নারায়ণগঞ্জে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৩০১ জন। সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা কনেরানা প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম এ তথ্য জানান ১৮ এপ্রিল শনিবার সকাল ৮টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ তথ্য জানান তিনি।

জাহিদুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় জেলায় ৫১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে প্রাপ্ত ফলাফলে ৪০ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। আর এখন পর্যন্ত জেলায় মোট ৭০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে ৩০১ জনের ফলাফলে পজিটিভ এসেছে। নারায়ণগঞ্জ জেলায় এখন পর্যন্ত মারা গেছে ২৪ জন।

পরিসংখ্যানে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু হয়নি। সেখানে আক্রান্ত হয়েছে ৮ জন। বন্দরে আক্রান্ত ২৩ জন, যার মধ্যে মৃত্যু ৪ জন। সিটি করপোরেশন এলাকায় আক্রান্ত ২১৮ জন যার মধ্যে মৃত্যু ১৩ জন। রূপগঞ্জে ৫ জন আক্রান্তে ১ জনের মৃত্যু। নারায়ণগঞ্জ সদর উপজেলায় ৪৪ জন আক্রান্ত যেখানে মৃত্যু ৬ জন। সোনারগাঁয়ে ৫জন আক্রান্ত যেখানে কোন মৃত্যু নেই। জেলায় এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৯ জন।