সোনারগাঁও পিরোজপুর ইউনিয়নের ৬ গ্রামে চেয়ারম্যান মাসুমের খাদ্যসামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৬টি গ্রামের সহ¯্রাধিক দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তিনি সরকারি বরাদ্দে প্রাপ্ত ত্রাণ এবং তার ব্যক্তিগতভাবে এই ৬টি গ্রামের মানুষের মাঝেখাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

১৫ এপ্রিল বুধবার সকালে পিরোজপুর ইউনিয়নের আষাঢ়ীয়ারচর, মৃধাকান্দি, জৈনপুর, ছয়হিস্যা, চেঙ্গাকান্দি, মনাইরকান্দি এ ৬ গ্রামের অসহায়, দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এছাড়াও পিরোজপুর ইউনিয়ন পরিষদের ভিজিডি কার্ডধারী ১০৭ জন পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য আলমগীর কবির, নুরুজ্জামান, মমতাজ বেগম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এখানে উল্লেখ্যযে, সরকারি বরাদ্দের বাহিরেও প্রায় ৮ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই তিনি খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। সেই সঙ্গে তিনি ২৫০ জন প্রতিবন্ধির মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ৭০ জন হিজড়া সম্প্রদায়ের মাঝে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তাও দিয়েছেন তিনি।