সোনারগাঁয়ে লকডাউন অমান্য: ৯জনকে জরিমানা, মাদক বিক্রেতাকে কারাদন্ড

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনায় পুরো নারায়ণগঞ্জ জেলা গত ৮ এপ্রিল থেকে লকডাউন। লকডাউন অমান্য করায় জেলার সোনারগাঁয়ে ৯ ব্যক্তিকে ৬১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। ১৫ এপ্রিল বুধবার মোগড়াপাড়া চৌরাস্তা ও পিরোজপুর ইউনিয়নের বটতলা বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এদেরকে জরিমানা করা হয়।

অন্যদিকে মাদক বিক্রয় করার অপরাধে এক মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বুধবার সকালে সোনারগাঁ উপজেলার সহকারী (ভূমি) আল মামুন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

সহকারী কমিশনার (ভূমি) আল মামুন জানান, লকডাউন অমান্য করে অপ্রয়োজনে ঘুরাফেরা ও আড্ডা দেয়ার অপরাধে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫(২) ধারা মোতাবেক উপজেলার পিরোজপুর বটতলা বাজার ও মোগড়াপাড়া চৌরাস্তা বাজারে ৯ ব্যক্তিকে ৬১ হাজার জরিমানা করা হয়।

এয়াড়া উপজেলার বাড়িমজলিস এলাকার শফিকুল ইসলামকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১)এর ২১ ধারায় ৬ মাসের কারাদন্ড দেয়া হয়। এর আগে বাড়ি মজলিস চা দোকান হতে গাঁজা শফিকুল ইসলামকে আটক করা হয়। সে ওই এলাকার আমির উদ্দিনের ছেলে।