সোনারগাঁয়ে সনমান্দি ইউনিয়নের কেউ না খেয়ে থাকবে না: চেয়ারম্যান জিন্নাহ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাতের আধারে গরীব অসহায় দুঃস্থ ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ। ওই সময় তিনি শুধু গরীব অসহায় নয় যারা মধ্যবিত্ত পরিবার কারো কাছে হাত পেতে নিতে পারেনা তাদের মধ্যেও অনেকের ঘরে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ তার নিজ অর্থায়নে চাল, ডাল, তেল, আলু, লবন, সাবান ও মুড়ি সহ নিত্যপ্রয়োজনীয় অন্যান্য সামগ্রী বিতরণ করেন।

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে। এমন পরিস্থিতিতে সকল মানুষের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। এতে গরীব অসহায় দুুঃস্থ দিনমজুর খেটে খাওয়া মানুষের কষ্টে দিনাতিপাক কাটছে। এমন পরিস্থিতিতে এসব মানুষের পাশে দাড়িয়েছেন সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

খাদ্য সামগ্রী বিতরণের বিষয়ে চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ মিডিয়াতে বলেন, সাম্প্রতিক সময়ে দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ায় পুরো দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়। হতদরিদ্র সাধারণ লোকজনের বাড়ির বাইরে যাওয়াও বন্ধ হয়ে যায়। এ কারণে খাদ্য সংকটে পড়েন সমাজের নিম্ন আয়ের মানুষগুলো। তাদের দু’বেলা-দু’মুঠো খাবারের জন্য প্রতিদিনই শ্রম বিক্রি করতে হয়। এসব মানুষের কথা চিন্তা করে প্রতিদিন দুপুর থেকে রাত পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন গ্রামের হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি। আমি সনমান্দি ইউনিয়নের জনগণের পাশে আছি, সনমান্দি ইউনিয়নের কেউ না খেয়ে থাকবেনা ইনশাআল্লাহ।