রাতের আধারে ঘরে ঘরে ত্রাণ বিতরণে এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারনে বেকার হয়ে পড়া শ্রমজীবি মানুষের পাশে দাড়িয়ে প্রতিদিনই ত্রাণ সামগ্রী নিয়ে নি¤œ আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌচ্ছে দিচ্ছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম।

প্রতিদিনের ন্যায় ১ এপ্রিল বুধবার পৌরসভার ভট্টপুুর এলাকার নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার বিতরণ করেছেন তারা। খাবার বিতরণ শেষে করোনা ভাইরাস মোকাবেলায় প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করছেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, করোনার কারণে বেকার হয়ে পড়া শ্রমজীবি মানুষ যাতে খেয়ে বাঁচতে পারে সেজন্য সরকার প্রতিটি অসহায় মানুষের জন্য ত্রাণ পাঠিয়েছে। সরকারের দেয়া ত্রাণ সামগ্রী যাতে প্রতিটি অসহায় মানুষ পায় সেজন্য আমরা রাতের আধারে প্রতিটি ঘরে গিয়ে নিজ হাতে এসব ত্রাণ সামগ্রী পৌচ্ছে দিচ্ছি।

এ ব্যাপারে লিয়াকত হোসেন খোকা বলেন, আমার সোনারগাঁয়ের খেটে খাওয়া শ্রমজীবি একটি মানুষ যাতে এক বেলা না খেয়ে কাটাতে হয় সেজন্য আমি চেষ্টা করে যাচ্ছি। আমি নিজ অর্থায়নে গত কয়েকদিন যাবত বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌচ্ছে দেয়ার কাজটি করছি। কারণ আমি জানি অনেক পরিবার আছেন যারা অন্যের কাছ থেকে চেয়ে খেতে পারে না। লোক লজ্জার ভয়ে তারা বাড়িতে উপোষ থেকে কষ্ট করে যাবে তারপরও মানুষের কাছে হাত বাড়াতে পারবে না। সেসব মানুষের কথা চিন্তা করে আমি নিজ হাতে রাতের আধারে ঘরে ঘরে খাবার পৌচ্ছে দিচ্ছি।