সিদ্ধিরগঞ্জে সাগরের উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে করোনাভাইরাসের কারনে ঘরবন্দী, হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও হ্যান্ডস্যনিটাইজার বিতরণ করেছেন মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুর রহমান সাগর। ৩১ মার্চ বুধবার সকাল ১১টা সিদ্ধিরগঞ্জের নাভানা এলাকায় খেটে খাওয়া, অসহায় হতদরিদ্র মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবুর সার্বিক তত্ত্বাবধানে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুর রহমান সাগর এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় রাকিবুর রহমান সাগর বলেন, করোনা ভাইরাসের কারনে দেশের এই সংকটময় মুহুর্তে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবুর সার্বিক দিকনির্দেশনায় আমরা ছাত্রদলের নেতাকর্মীরা প্রতিনিয়ত সাধারণ মানুষের পাশে থাকছি। এই ধারাবাহিকতায় আজকেও খাদ্যসামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। ছাত্রদল সব সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে, দেশের এই সংকটময় মুহূর্তে ছাত্রদল যার যার অবস্থান থেকে পাশে দাঁড়াচ্ছে, এবং এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এটাই শহীদ জিয়ার আদর্শে গড়া ছাত্রদল।

খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক নাদিম মাহমুদ, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা কামাল, মুন্না, সালাউদ্দিন, মেহেদি হাসান, আরিফ, মামুন, মাসুম হোসেন, হাসিবুল হাসান আকাশ, মাহবুব, খালেক প্রমূখ।