ফতুল্লার কুতুবপুরে সালাউদ্দীন ও শাকিল গাজীর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের তিনটি ওয়ার্ডে ৬শতাধিক গরীব ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সালাউদ্দীন ভূঁইয়া ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক উপ-সাংস্কৃতিক সম্পাদক শাকিল গাজী।

তারা দাবি করেছেন- নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নির্দেশনায় ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ্ নিজামের উৎসাহে এসব ত্রাণ বিতরণ করা হয়।
১ এপ্রিল বুধবার সকালে ফতুল্লা কুতুবপুর ইউনিয়নে ১, ২ ও ৩নং ওয়ার্ড এলাকার রিক্সাওয়ালা, ভিক্ষুক ও দিনমজুর হতদরিদ্র অসহায় মানুষদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- কুতুবপুর ইউনিয়ন ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আল মামুন মিন্টু ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ হেসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ পায়েল ভূঁইয়া, কুতুবপুর ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি লিটন ও নুর ইসলাম খন্দকার সহ কুতুবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতাকর্মীরা।

খাদ্য সামগ্রীগুলো প্যাকেটজাতকরণ ও ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য সার্বিক সহযোগিতা করেন- কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. শফিকুল ইসলাম শফিক, ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীগ নেতা মো. শরিফ মিয়া, যুবলীগ নেতা সোহেল, মো. আজমীর, মো. রিগেন, মো. শান্ত, মো. শামীম হোসেন এবং নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সদস্য মেহেদী হাসান রকি।