ফতুল্লায় সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাসে সারা দেশে সরকারী ছুটি ঘোষণা কর্মজীবী মানুষ ঘরমুখী হওয়ায় দরিদ্র পরিবারের মানুষের কথা চিন্তা করে সামাজিক দুরত্ব বজায় রেখে ফতুল্লার কাশিপুরে সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে সাড়ে ৫’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। তিন ফিট দুরত্ব রেখে বৃত্ত চিহ্ন দিয়ে গরীবদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

৩১ মার্চ মঙ্গলবার সকালে ফতুল্লার কাশিপুরের ভোলাইল ঈদগাহ মাঠে গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এদিকে গরীবদের মাঝে খাদ্য দেয়া হয় তার মধ্যে রয়েছে চাল, ডাল, লবন, আলু, পিয়াজ রয়েছে। প্রতিটি প্যাকেটে এসব খাবার দ্রব্য রয়েছে।

গরীবদের মাঝে খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য শামীম আহম্মেদ, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাইদুর রহমান শ্রাবণ, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এসএম মোক্তার, স্থানীয় সমাজ সেবক ইঞ্জিনিয়ার সবুজ মল্লিক, মহসিন আলী, আজমল, নিলয় ও শাহিন প্রমূখ।

ফাউন্ডেশনের সভাপতি শামীম আহম্মেদ বলেন, করোনাভাইরাসে সারা বিশ্বে মহামারী আকার ধারণ করেছে। করোনা আক্রান্ত সহ মানুষ মারা যাচ্ছে। আর আমাদের দেশে করোনাভাইরাসে সরকার সাধারণ ছুটির ঘোষণা করেছে। মানুষ ঘর থেকে বের হতে পারছে না। কর্মজীবি মানুষ বেকার হয়ে পড়ছে। অনেক মানুষের ঘরে খাবার নাই। গরীব ও দরিদ্র পরিবারের কথা চিন্তা করে ভোলাইলের সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে চাল, ডাল, আলু, পিয়াজ, লবন দিয়ে একটি প্যাকেট করে প্রায় সাড়ে ৫’শ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, করোনাভাইরাসে জনসমাগম করতে নিষেধ থাকায় সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদগাহ মাঠে তিন ফিট করে দুরত্ব বৃত্ত একে সবাইকে খাদ্য সামগ্রী দেয়া হয়। এছাড়াও অনেকের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী দেয়া হয়। এ ফাউন্ডেশন গরীব ও দরিদ্র পরিবারের মাঝে সব সময় থাকবে ইনশায়াল্লাহ।