অবশেষে আড়াইহাজারে হতদরিদ্রদের মাঝে আজাদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের সার্বিক তত্ত্বাবধানে আড়াইহাজারের অসহায় হতদরিদ্র দিনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

৩১ মার্চ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নের পাচরূখী গ্রামে অসহায় দিনমজুর মানুষের মাঝে চাল, ডাল, আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এদিকে নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় করোনা সংক্রমণ রোধে আড়াইহাজারের রাস্তা ও বাড়ি ঘরের আশপাশে আঙ্গিনায় বিশুদ্ধকরণ জীনাণুনাশক স্প্রে করেন ছাত্রদলের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু, বিএনপি নেতা মতিউর রহমান মতি, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, যুবদল নেতা মামুন, শাহীন, নজরুল, ইকবাল ও সালাউদ্দিন প্রমূখ।

তবে গত এক সপ্তাহ যাবত আড়াইহাজারে বিএনপি নেতা মাহমুদুর রহমান সুমনের উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে। সেই সঙ্গে তার উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রীও বিতরণ চলছে। এতদিন পর আজাদের উদ্যোগে খাদ্র সামগ্রী বিতরণ শুরু হলো।