যে পর্যন্ত সুস্থ্য আছি, অসহায় মানুষের মাঝে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে: কাউন্সিলর শকু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু বলেছেন, মহামারী নোভেল করোনাভাইরাস প্রতিরোধে প্রতিটি নাগরিকের পাশে আছি, থাকবো। যে পর্যন্ত সুস্থ আছি, অসহায় দুঃস্থ পরিবারের মধ্যে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

তিনি স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, আপনারা আল্লাহের দরবারে এই মহামারি রোগ করোনাভাইরাসের মুক্তি কামনায় দোয়া করুণ।

তিনি জানান, এই রোগের শুরু থেকে টানা সপ্তাহব্যাপী নাগরিকদের হাতে হেক্সিসল, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। এর পর থেকে যারা বাসায় অবস্থান করছে তাদের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে, হবে।

৩১ মার্চ মঙ্গলবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় কাউন্সিলর কার্যালয়ে টানা ৫ম দিনে ডনচেম্বার ও খানপুর এলাকার প্রায় ৩’শ পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব রেখে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি একথা সাংবাদিকদের জানান।

কাউন্সিলর আরো জানান, এই নোভেল করোনাভাইরাসের প্রতিরোধে যারা বাসায় রয়েছেন, সেই অসহায়দের মধ্যে বিত্তবানদের পাশে দাঁড়ানো আহবান জানাচ্ছি। দিন দিন গরীব পরিবারের মধ্যে খাদ্যের সংকট সৃষ্টি হচ্ছে। তাদের মাঝে খাদ্য সামগ্রী দেয়া না হলে, সামনে সময়গুলো কঠিন হয়ে দাড়াতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন, কাউন্সিলরের সহধর্মিনী দিপা হাসেম, কাউন্সিলরের সচিব মোঃ সিয়াম হোসেন, ফারুক আহম্মেদ রিপন, মাহবুব হাসান জুলহাস, মোঃ আলী হাসান, নবী হোসেন ও মোঃ দোলন প্রমূখ।