সোনারগাঁও সাদিপুরে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা ভাইরাস ইস্যূতে দুঃস্থ অসহায় দিনমজুর মানুষের দূর্বিষহ জীবনযাপন করছেন তখন নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর এলাকায় ওইসব দুঃস্থ-অসহায়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছেন আব্দুল লতিফ ফাউন্ডেশনের কর্ণধার বিশিষ্ট শিল্পপতি মোঃ আলী হোসাইন আলী।

তার নিজস্ব অর্থায়নে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসাইনের সার্বিক সহযোগিতায় ২’শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

৩১ মার্চ মঙ্গলবার বেলা ১১টায় ইউনিয়নের বিভিন্ন এলাকার দুঃস্থ-অসহায়দের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পিয়াজ, সাবান, খাবার স্যালাইন ও মাস্ক।

এসময় উপস্থিত ছিলেন- সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য সুধষন সরকার, সাদিপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুর রহমান মিজান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোকবুল হোসেন, মামুন শিকদার ও আমির হোসেন প্রমূখ।

যুবলীগ নেতা জাকির হোসাইন বলেন, দেশে এমন পরিস্থিতে দুঃস্থ-অসহায়দের পাশে দাড়াতে পেরে নিজেকে ভাগ্যবান ও ধন্য বলে মনে করছি। ইউনিয়নের প্রতিটি অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ আমরা অব্যাহত রাখবো। দেশে সকল বিত্তবানরা ঐক্যবদ্ধভাবে এ মহামারি মোকাবেলা করতে হবে এবং কর্মহীন মানুষের পাশে থাকলে এ করোনা নামের মহামারি ঠেকানো সম্ভব হবে। তিনি সকল বিত্তবানদের কর্মহীন মানুষের পাশে দাড়ানোর আহবান জানান।