আড়াইহাজারে মাস্ক ও সাবান বিতরণ নিয়ে সংঘর্ষ, টেটাবিদ্ধ সহ আহত ৮

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা প্রতিরোধে মাস্ক ও সাবান বিতরণকে কেন্দ্র করে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নে ইব্রাহিম মেম্বার ও তাজী মাদবর গ্রুপের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সংঘর্ষে নাদিয়া নামের একটি শিশুসহ ৮জন টেটা বিদ্ধ হয়েছেন।

স্থানীয়দের সূত্রে, ৩০ মার্চ সোমবার সকালে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এই ঘটনার জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনকে দায়ী করেছেন স্থানীয়রা। কারন স্থানীয় ওয়ার্ড মেম্বারকে পাস কাটিয়ে তাজী মাতবরকে দায়িত্ব দেন তিনি। যে কারনে বিষয়টি মেনে নিতে পারেননি ওয়ার্ড মেম্বার ইব্রাহীম।

স্থানীয়রা জানান, ইব্রাহিম মেম্বার ও তাজী মাদবরের গ্রুপের মধ্যে মাস্ক ও সাবান দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে এ ঝগড়া হয়। ইব্রাহিম মেম্বারকে করোনা প্রতিরোধে সাবান ও মাস্ক না দিয়ে স্থানীয় চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন দায়িত্ব দেয় তাজী মাদবরকে। এতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয় সোমবার সকালে। আহতদের মধ্যে শেখ ফরিদ ও নাদিয়াকে ঢাকায় পাঠানো হয়েছে। টেটাবিদ্ধ নাদিয়া তাজী মাদবর গ্রুপের জোহর আলীর মেয়ে।

এ ব্যাপারে আড়াইহাজার থানা পুলিশের এসআই শামীম সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। আহতরা ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। থানায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।