করোনা প্রতিরোধে সোনারগাঁয়ে স্যানিটাইজার তৈরি ও বিতরণে যুবদল নেতা স্বপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহামারি করোনাভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জের সোনারগাঁবাসীর পাশে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন। যাকে নিয়ে সোনারগাঁবাসী ইতিমধ্যে স্বপ্ন দেখতে শুরু করেছেন। মহামারি এই রোগ প্রতিরোধে করতে শুধু তার উদ্যোগেই নয় তিনি দিন রাত কঠোর পরিশ্রম করে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করছেন এবং বিতরণ করছেন। গত ৪ দিন যাবত তিনি এসব স্যানিটাইজার তৈরি ও বিতরণ এবং মাস্ক বিতরণ করছেন। প্রতিদিন তিনি দুই থেকে আড়াইহাজার করে স্যানিটাইজার তৈরি করে সেগুলো নিজে এবং যুবদলের নেতাকর্মীদের মাধ্যমে বিলি করছেন স্বপন।

এ ছাড়াও অন্যদিকে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন সোনারগাঁও উপজেলা যুবদল করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছে। ২৭ মার্চ শুক্রবার দিনব্যাপী উপজেলার দশটি ইউনিয়ন এলাকায় টিমওয়ার্কের মাধ্যমে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া। এসময় জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু উপস্থিত ছিলেন।

পরবর্তীতে সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া ও জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দীপুর পক্ষ থেকে উপজেলার দশটি ইউনিয়নে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন সাদিপুর ইউনিয়নের কাউসার, অলি, পরশ, জামপুর ইউনিয়নে আমির হোসেন, সুমন মিয়া, মিন্টু মিয়া, বুলবুল, আমিনুল, নোয়াগাঁও ইউনিয়নে আতাবুর, সানাউল্লাহ, আপেল, ফারুক, আবু বক্কর, বারদী ইউনিয়নে আব্দুল আলী, ডাক্তার সানোয়ার, কামাল, আরিফ, হ্যালোন, বৈদ্যেরবাজার ইউনিয়নে মোস্তাফিজুর রহমান, আমিনুল ইসলাম, আমজাদ হোসেন, পিরোজপুর ইউনিয়নে নজরুল, ফারুক, বাদল, শম্ভুপুরা ইউনিয়নে নোবেল মীর, শাহিন আলম জুবায়ের, মোগরাপায়া ইউনিয়নে আনোয়ার সাজ্জাদ চপল, আরিফুল ইসলাম, কাঁচপুর ইউনিয়নে আলমাস, রনি, সনমান্দি ইউনিয়নে মুশফিকুর রহমান মোহন, খন্দকার রেজাউল, বাবুল সহ অন্যান্য নেতাকর্মীরা।

 

এ ছাড়াও গত কয়েক দিন যাবত সোনারগাঁয়ে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করে আসছেন শহিদুর রহমান স্বপন। ইতিমধ্যে কয়েক হাজার স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছেন স্বপন। শুক্রবার উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া ও জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু পুরো উপজেলায় নেমেছেন জনসেবায়। এর আগে গত ৪ দিন যাবত বারদী ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন সেলিম হোসেন দিপু। সেই সঙ্গে যানবাহন ও গুরুত্বপূণ এলাকায় জীনাণুনাশক স্প্রে করেন সেলিম হোসেন দিপু।