বিএনপি নেতা সুমনের নির্দেশে স্যানিটাইজার ও মাস্ক বিতরণে সালামত

সান নারায়য়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও আড়াইহাজার উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমনের নির্দেশে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত।

২৭ মার্চ শুক্রবার বিকেলে আড়াইহাজারের বিভিন্ন এলাকায় ও তার নিজ ইউনিয়ন কালাপাহাড়িয়ায় তিনি গরীব দুঃখীদের মাঝে এ কার্যক্রম করে থাকেন সেচ্ছাসেবক হিসেবে। তিনি বিএনপি নেতা সুমনের একজন বিশ্বস্থ কর্মী হিসেবেই আড়াইহাজারে পরিচিত।

এ বিষয়ে তিনি স্থানীয়দের মাঝে সচেতনতা বাড়াতে বলেন, করোনাভাইরাস একটি মারাত্মক ব্যাধি। এটি একটি ছোয়াছে জনিত ভাইরাস। যার ফলের আপনারা সবাই সাবধানে থাকবেন। বারবার হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করবেন। অতি প্রয়োজন ছাড়া কেউ বাহিরে যাবেন না। গেলেও মাস্ক ব্যবহার পরে বের হবেন। আর এ জন্যই আমরা আড়াইহাজার বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমনের নির্দেশে আপনাদের ধারে বিনামূল্যে সুমনের পক্ষ থেকে ক্ষুদ্র প্রয়াস হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক নিয়ে হাজির হয়েছি। আপনারা দয়া করে এই মাস্ক ব্যবহার করে ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে জীবানুমুক্ত থাকবেন এবং নামায পরে বারবার তওবা করবেন। আল্লাহর কাছে এ করোনা নামক ভাইরাস থেকে মুক্তি পেতে দোয়া প্রার্থনা করবেন।