তৃতীয় দিনেও করোনা প্রতিরোধে মান্নানের পিএস সেলিমের দিনভর কর্মসূচি পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে তৃতীয় দিনের মত যানবাহন ও এলাকার গুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধকরণে স্প্রে, মাস্ক বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু। সেই সঙ্গে তিনি মানুষকে সচেতনতা বাড়াতে কাজ করেছেন। সেলিম হোসেন দিপু কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানের ব্যক্তিগত সহকারী (পিএস)। যিনি সোনারগাঁও সহ নারায়ণগঞ্জের বিএনপির রাজনীতিতে পিএস সেলিম হিসেবেই সুপরিচিত।

২৬ মার্চ বৃহস্পতিবার সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের বিভিন্ন এলাকার যাববাহনে জীবাণুনাশক স্প্রে করেন। একই সময়ে তিনি পথচারীদের মাঝে সচেতনতা বাড়াতে কাজ করেন এবং মাস্ক বিতরণ করেন। এর আগের দিন মার্চ বুধবার সকালেও বারদী ইউনিয়নের শান্তিরবাজার এলাকায় যানবাহনে বিশুদ্ধকরণ স্প্রে করেছিলেন সেলিম হোসেন দিপু। এ ছাড়াও উক্ত গ্রামের দুটি মসজিদ সহ পাশর্^বতী গ্রামের আরও ৪টি মসজিদেও জীবাণুনাশক স্প্রে করেছিলেন সেলিম হোসেন দিপু।

এর আগে গত ২৪ মার্চ মঙ্গলবার দিনব্যাপী সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের বারদী ও পরমেশ^রদী বাসস্ট্যান্ড এলাকায় যানবাহনে বিশুদ্ধকরণে জীনাণুনাশক স্প্রে করেছেন সেলিম হোসেন দিপু। মঙ্গলবার সকালে সেলিম হোসেন দিপু প্রথমে তার নিজ বাড়ি বারদী ইউনিয়নের মসলেন্দপুর থেকে শুরু করে সড়কে চলাচলরত বিভিন্ন যানবাহনে এ স্প্রে করেন। সেলিম হোসেন দিপুর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে স্থানীয়রা ব্যাপক প্রসংশা করেছেন।

এ বিষয়ে সেলিম হোসেন দিপু বলেন, করোনাভাইরাস এমন একটি ভাইরাস যা একজনের হলে এগুলো আশপাশের সকলের মধ্যে ছড়িয়ে পড়ে এবং মহামারি আকার ধারণ করতে পারে। তাই আশপাশের যেখানে অপরিচ্ছন্ন স্থানে জীবানু বাসা বাধতে পারে এমন জায়গাকে জীবানুমুক্ত করাই আমার লক্ষ্য।