করোনাভাইরাস প্রতিরোধে স্যানিটাইজার ও মাস্ক বিতরণে কাউন্সিলর বাবু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। একই সঙ্গে তিনি জীবানুনাশক ওষুধ স্প্রে করেছেন। প্রতিদিন দুইবার করে ১৭নং ওয়ার্ডে জীবানুনাশক স্প্রে করা হবে।

২৫ মার্চ বুধবার বিকেলে ওয়ার্ডবাসীর মাঝে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ এবং জীবানুনাশক স্প্রে করার কার্যক্রম উদ্বোধন করা হয়।

এসময় ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন, সারাবিশ্বে করোনাভাইরাস যে মহামারি আকার ধারণ করেছে, তা থেকে ১৭নং ওয়ার্ডবাসীকে সুরক্ষিত রাখতে সাময়িক দায়িত্ব পালন করছি। এই ওয়ার্ডে প্রায় ৪০ হাজার জনগণ রয়েছে। তাদের মাঝে ১৫ হাজার স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করছি। এই কার্যক্রম চলমান থাকবে। আল্লাহর রহমতে আমার ওয়ার্ডে কেউ করোনায় আক্রান্ত হয়নি। আমি সব সময় জনগণকে সচেতন করছি। জনগণও সচেতন রয়েছে।

কাউন্সিলর বাবু আরো বলেন, করোনায় আতংক হলে চলবে না, সচেতন থাকতে হবে। তাহলেই এটি প্রতিরোধ করা সম্ভব। ইতিমধ্যেই আমি এই ওয়ার্ডের মসজিদগুলোতে জীবানুনাশক স্প্রে ও হ্যান্ডওয়াশ বিতরণ করেছি। এছাড়াও ১৭নং ওয়ার্ডের ১২টি স্থানে অটো হ্যান্ড ওয়াশ ও বেসিন স্থাপন করা হয়েছে। আমি আমার ওয়ার্ডবাসীকে বলেছি দুর্যোগকালীণ সময়ে তারা যেন খাবারের চিন্তা না করে। আমি বাবু থাকতে ১৭নং ওয়ার্ডে কেউ না খেয়ে মরবে না।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন এসবি স্যাটেলাইট ক্যাবল এর ডাইরেক্টর এমআরকে রিয়েন, ১৭নং ওয়ার্ড সচিব রিয়াদ হোসেন, মোবারক হোসেন, তানভির সুমন, মোতাহার হোসেন, মোঃ রহিম, মোঃ মুন্না, তুষার, আবীর, আরমান প্রমূখ।