করোনাভাইরাস প্রতিরোধে সেন্টু চেয়ারম্যানের সতর্কবার্তা ও মাস্ক বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া বাজার এলাকায় অবস্থিত ইউনাইটেড ডায়াগনোস্টিক সেন্টার এন্ড হসপিটালের পক্ষ থেকে নোবেল করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে সতর্কবার্তা ও মাস্ক বিতরণ করেন প্রতিষ্ঠানের ও কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টু।

২৬ মার্চ বৃহস্পতিবার সকালে ফতুল্লা কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এ সতর্কবার্তা ও মাস্ক বিতরণ করেন তিনি।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন জনসাধারণকে সতর্ক করার জন্য মাইকিং করতে করতে কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া বাজারে আসেন। তখন তিনিও চেয়ারম্যানের সাথে এক হয়ে সাধারণ মানুষের মাঝে সতর্কবার্তা ও মাস্ক বিতরণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- ইউনাইটেড ডায়াগনোস্টিক সেন্টার এন্ড হসপিটালের ম্যানেজিং ডিরেক্টর মোঃ হুমায়ুন কবির, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ মোস্তফা হোসেন চৌধুরী, ফিন্যান্স ডিরেক্টর মোঃ নজরুল ইসলাম মামুন, ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা মোঃ মঞ্জরুল ইসলাম মঞ্জু, ইউপি সদস্য মোঃ জামান মিয়া, কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল মোল্লা প্রমূখ।

নোবেল করোনাভাইরাস প্রতিরোধ বিষয়ে ইউনাইটেড ডায়াগনোস্টিক সেন্টার এন্ড হসপিটালের পক্ষ জানানো হয়, আমরা নোবেল করোনাভাইরাস প্রতিরোধ সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আমাদের প্রতিষ্ঠানে যদি কোনো রোগী আসে এবং আমাদের ডাক্তাররা বিভিন্ন পরিক্ষা নিরীক্ষা বা অনুমানের মাধ্যমে যদি মনে করে করোনা ভাইরাসে আক্রান্ত হতে পারে তাহলে আমরা তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। তাছাড়া অন্যান্য রোগীদের স্বাভাবিক চিকিৎসা দেওয়া হচ্ছে।