করোনাভাইরাস: সৃষ্টিকর্তার কাছে বেশি বেশি ক্ষমা প্রার্থনা করতে বললেন সুমন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সাম্প্রতিক সময়ের সবচেয়ে ভয়াবহ রোগ করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে মহান আল্লাহপাকের রহমত প্রত্যাশা করার পাশাপাশি সবাইকে সচেতন থাকা ও সৃষ্টিকর্তার কাছে বেশী বেশী ক্ষমা প্রার্থনার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও আড়াইহাজার উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন।

গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে মাহমুদুর রহমান সুমন বলেন, ‘করোনাভাইরাস নিয়ে আতংকিত না হয়ে আমাদেরকে সচেতন হতে হবে এবং আল্লাহর রহমত কামনা করতে হবে।

তিনি বলেন, বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। আক্রান্ত হচ্ছে একের পর এক দেশ ও জাতি। বিশ্ব স্বাস্থ্য সংস্থা কোভিড-১৯ কে ইতিমধ্যে প্যানডেমিক ঘোষণা করেছে। ফলে আতঙ্কিত হয়ে পড়েছে মানুষ। করোনাভাইরাসে বিশ্ব আজ স্তব্ধ ও আতংকিত হয়ে পড়েছে।

তাই প্রাণের আড়াইহাজারবাসীসহ সমস্ত দেশবাসীর কাছে আমার আকুল আবেদন। দয়া করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বাংলাদেশ সরকারকে জরুরি অবস্থা ঘোষণা করতে বলেছে। এই ভাইরাস মারাত্মক ছোঁয়াচে ও মারাত্মক একটি ভয়ানক ভাইরাস। তাই আপনাদের সচেতনতা প্রয়োজন এবং এই ভাইরাস থেকে বাঁচতে আপনারা দয়া করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রদত্ত নীতিমালা মেনে চলুন। অপ্রয়োজনে বাইরে চলাচল পরিহার করুন। যতটা সম্ভব ঘরের মধ্যে আবদ্ধ থাকুন।

তিনি আরোও বলেন, প্রিয় প্রবাসী ভাই-বোনেরা দেশ ও দেশের মানুষদের প্রতি আপনাদের যে ভালবাসা তা অবিস্মরণীয়, আপনারা যারা অতিসম্প্রতি দেশে এসেছেন তারা সরকারের কথামত ১৪দিন হোম কোয়ারেন্টাইনে অবস্থান করুন। আপনাদের পরিবার ও আত্মীয় স্বজনদের কথা ভেবে এটুকু ত্যাগ স্বীকার করুন। মনে রাখবেন বিপদ যত বড় হোকনা কেন তা চিরস্থায়ী নয় বরং বিপদ যত বড় হোকনা কেন, আল্লাহর রহমত তার চেয়ে অনেক বড়। আল্লাহর ইচ্ছায়, আমাদের মুক্তি অতি কাছেই। সুতরাং হতাশ হবেন না। অধৈর্য্য হবেন না। অস্থিরতা প্রকাশ করবেন না। আল্লাহকে স্মরণ করুন। আল্লাহর উপর ভরসা রাখুন। আল্লাহর সিদ্ধান্তের উপর নিজের সবকিছু সমার্পণ করুন।