আড়াইহাজার যুবদলে শব্দর আলীকে সভাপতি দেখতে চান আমান উল্লাহ ও এনামুল হক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা যুবদলের সঙ্গে আড়াইহাজার যুবদলের নেতাকর্মীদের কর্মীসভা হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস জনিত কারনে সাময়িকভাবে সেই কর্মীসভা স্থগিত করা হয়। পরিস্থিতি শিথিল হলে আড়াইহাজার উপজেলা যুবদলের কমিটি গঠন করা হবে বলে নিশ্চিত করেছেন জেলা যুবদলের শীর্ষ নেতারা।

ইতিমধ্যে সোনারগাঁও উপজেলা ও পৌর যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করেছে জেলা যুবদল। বেশকটি কর্মীসভাও করেছে নবগঠিত কমিটি। এমন পরিস্থিতিতে আড়াইহাজার যুবদলের কমিটি গঠন যখন প্রায় সামনের দিকে তখন সভাপতি পদে শব্দর আলীর পক্ষে জোড়ালো দাবি ওঠেছে। মাঠ পর্যায়ের নেতাকর্মীরা চান আড়াইহাজার উপজেলা যুবদলের সভাপতি পদে শব্দর আলীকে দায়িত্ব দেয়া হোক তাহলে আড়াইহাজার উপজেলায় যুবদল হবে শক্তিশালী।

এমনটাই মনে করছেন জেলা যুবদল নেতা আমান উল্লাহ ও উপজেলা যুবদল নেতা মোহাম্মদ এনামুল হক। তাদের দাবি- আড়াইহাজার উপজেলা যুবদলের নেতৃত্ব শব্দর আলীর হাতে তুলে দেয়া হোক তাহলে জেলার অন্যান্য থানা/উপজেলা এলাকার চেয়ে আড়াইহাজারে যুবদল হবে সবচেয়ে শক্তিশালী সংগঠন। এতে ত্যাগের মূল্যায়ন পাবেন শব্দর আলী।

যুবদল নেতা আমান উল্লাহ বলেছেন, শব্দর আলী একজন রাজপথের ত্যাগী নির্যাতিত নেতা। দলের রাজনীতি করতে গিয়ে অনেক হামলা মামলা নির্যাতনের শিকার হয়েছেন। তবুও রাজপথ ছেড়ে যাননি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবির আন্দোলনে সব সময় শব্দর আলী সক্রিয় রয়েছেন। তাই আমরা শব্দর আলীকেই আড়াইহাজার উপজেলা যুবদলের সভাপতি হিসেবে দেখতে চাই। তিনিই পারবেন আড়াইহাজার উপজেলা যুবদলকে শক্তিশালী সংগঠনে পরিনত করতে। এসব বিষয়গুলো বিবেচনা করে জেলা যুবদলের শীর্ষ নেতারা শব্দর আলীকেই সভাপতি পদে দায়িত্ব দিবেন বলে আমরা বিশ্বাস করি।

আড়াইহাজার যুবদল নেতা উচিৎপুরা ইউনিয়নের মোহাম্মদ এনামুল হক বলেন, আড়াইহাজার উপজেলা যুবদলের সকল নেতাকর্মীদের কাছে পরিচিত মুখ শব্দর আলী। বিএনপির আন্দোলন সংগ্রামে এবং কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবির আন্দোলনে যিনি রাজপথে ঘাম ছড়িয়েছেন তিনি আমাদের নেতা শব্দর আলী। সভাপতি পদে তার মত যোগ্য কোন নেতা আড়াইহাজারে আমরা দেখিনা। তাই আগামীতে আড়াইহাজার উপজেলা যুবদলের কমিটিতে শব্দর আলীকেই সভাপতি হিসেবে দায়িত্ব দিয়ে আড়াইহাজার উপজেলা যুবদলের রাজনীতিকে চাঙ্গা করা হোক। আমরা উপজেলার প্রতিটি এলাকার যুবদলের নেতাকর্মীরা শব্দর আলীর নেতৃত্বে ভবিষতে দেশনত্রীর মুক্তির আন্দোলনে ঝাঁপিয়ে পড়বো এবং দেশনেত্রীকে মুক্ত করে আনবো।