সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডে আওয়ামীলীগ কার্যালয়ের উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সংগঠনের উদ্যোগে মিলাদ দোয়া ও কেক কেটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেই সাথে সংগঠনের নতুন কার্যালয়ের উদ্বোধন করা হয়। ১৭ মার্চ মঙ্গলবার বাদ এশা মাসদাইরে এ অনুষ্ঠানের আয়োজন হয়।

১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোহামদ আলী ভূইয়ার সভাপতিত্বে ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি সালাম খন্দকার সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠিত মিলাদ দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাস্মদ মোহসীন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা পূজা উদযাপণ পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি খাজা ইরফান আলী, সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান, ১৩নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি নিজামউদ্দিন ভূইয়া, আওয়মীলীগ নেতা রবু খান, মো: দুলু, রাজিব ও সোহাগ ভূইয়া।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মো: চান মিয়া, নজরুল ইসলাম খন্দকার, যতিন্দ্র বাবু। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মো: শাহজাহান।