বৃহস্পতিবার কর্মীসভা: আড়াইহাজারে যুবদলের শক্তিশালী ঐক্যবদ্ধ কমিটির দাবি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নারায়ণগণঞ্জ জেলার আওতাধীন আড়াইহাজার উপজেলায় আগামী ১৯মার্চ বৃহস্পতিবার কর্মীসভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। কর্মীসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে উপজেলা যুবদলের নেতারা। এই কর্মীসভার মাধ্যমে একটি কমিটি গঠন প্রক্রিয়া শুরু হতে যাচ্ছে। এই কর্মীসভার পর আড়াইহাজার উপজেলা যুবদলের কমিটি গঠন করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আগামী কর্মীসভাকে সাফল্যমন্ডিত করে তোলার জন্য ১৫ মার্চ রবিবার কেন্দ্রীয় যুবদলের সাবেক অর্থবিষয়ক সম্পাদক ও আড়াইহাজার উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমনের ইলমদী বাসভবনের মিলায়তনে ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুতি সভা করেছেন যুবদলের পদ প্রত্যাশি সকল গ্রুপের নেতারা।

জানাগেছে, এই প্রস্তুতি সভায় নারায়ণগণঞ্জ জেলা যুবদলের সিনিয়য় সহ-সভাপতি সালাউদ্দিন চোধুরী সালামত যুবদল নেতার ঐক্যবদ্ধ করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন। প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে সালাউদ্দিন চৌধুরী সালামত বলেন, কোন ব্যক্তির মদদে যুবদলের প্রকৃত ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে পকেট কমিটি গঠন করা হোক তা আমরা চাইনা। এজন্যই আমরা আড়াইহাজার উপজেলার যুবদলের ওয়ার্ড, ইউনিয়ন, পৌর যুবদল ও উপজেলা যুবদলের এমনি কি তৃণমূলের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ রেখে আগামী কর্মীসভাকে সাফল্যমন্ডিত করতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। সবাইকে এক প্লাটফর্মে রাখতে আমাদের এ পরিশ্রম। যারা দুঃসময়ে দলের জন্য কাজ করেছে, আন্দোলন করেছে, বারবার কারাবরণ করেছে তাদেরকে মূল্যায়ন না করে অযোগ্যদের দিয়ে কমিটি গঠন করা থেকে বিরত রাখতেই আমাদের এ উদ্যোগ। কমিটি গঠনে স্থানীয় যুবদলের নেতাকর্মীদের মতামত গ্রহণ করা হয়নি। এমন অভিযোগ যাতে না ওঠতে পারে তাই এ উদ্যোগ। একটি শক্তিশালী ঐক্যবদ্ধ সুষ্ঠু সুন্দর কমিটি গঠন করা হবে বলেও নেতাদের আশ^স্ত করেন।

প্রস্তুতি সভায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত ছাড়াও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির, নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা শব্দর আলী, জাকির হোসেন মেম্বার, কামাল হোসেন, হোসেন মেম্বার, আলামিন মোল্লা, হানান মিয়া, আশরাফুল ইসলাম আশরাফ ও সফিকুল ইসলাম প্রমূখ।