সড়ক দূর্ঘটনায় ১০জন নিহত, ফতুল্লার কুতুবপুরে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার প্রবাসী ফেরত ইমন খানের বিয়ে পাকাপোক্ত করতে গিয়ে সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় বর সহ নিহত ১০জনের আত্মার মাগফিরাত কামনায় কুতুবপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দোয়া অনুষ্ঠানে জনতার ঢল নেমে আসে।

৮ মার্চ রবিবার বাদ আছর কুতুবপুর ইউনিয়নের মুসলিমপাড়া খেলার মাঠে দোয়া অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় কুতুবপুরের মুসলিমপাড়া ও চিতাশাল এলাকার নারী, শিশু, যুবক সহ ১০জন নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। আর লাশ এলাকায় আসার পর স্থানীয় চেয়ারম্যান ও স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য নিহতদের আত্মার মাগফিরাত কামনায় দোয়ার উদ্যোগ নেয়া হয়। আর দোয়া অনুষ্ঠানে নিহতদের পরিবারকে সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু ও মেম্বার আলাউদ্দিন হাওলাদার।

অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, ফতুল্লা থানা নাগরিক কমিটির সহ-সভাপতি মোহাম্মদ শহীদুল্লাহ ও স্থানীয় আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান চৌধুরী, জাহাঙ্গীর আলম, আব্দুল মালেক, শিকদার মাহাবুবুর রহমান হক, বিএনপি নেতা জয়নাল আবেদীন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সচিব আবু হানিফা, স্থানীয় সমাজ সেবক ডাঃ সোহাগ, মাঈন উদ্দিন স্বপন, আব্দুল কুদ্দুস ভূঁইয়া, খবির উদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নিহতের পরিবারের সদস্যরা।