আমরা আল্লাহর কাছে ক্ষমা চাইবো: শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সারা পৃথিবীতে করোনা ভাইরাস সহ যেসব ভাইরাস ছড়িয়ে পড়ছে এগুলোকে আমি আল্লাহর গজব বলে মনে করি। তার হাত থেকে রক্ষা পেতে হলে আমাদেরকে আল্লাহর কাছে সাহায্য চাইতে হবে। যাতে তিনি দুনিয়ার সকল মানুষকে এই ভাইরাস থেকে রক্ষা করেন। এটা যদি আমাদের দেশে আসে তাহলে এটা আমাদের জন্য অনেক ক্ষতিকর হয়ে দাঁড়াবে। তখন আল্লাহর কাছে কান্না ছাড়া আমাদের আর কিছু করার থাকবে না। যে পাপের কারণেই এটা আসুক না কেন তার জন্য আমরা আল্লাহর কাছে ক্ষমা চাইবো।

৭ মার্চ শনিবার বাদ জোহর উত্তর চাষাঢ়া জামে মসজিদে ভাষা সৈনিক নাগিনা জোহার ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমার মার জন্য বিভিন্ন এলাকায় কোরআন খতম হয়েছে এই খতমগুলি শুধু আমার মার জন্য না। এটা সবার মা-বাবা, ভাই-বোনের জন্য, যারা এই দুনিয়াতে নেই তাদের সবার জন্য কোরআন খতম পড়া হয়েছে। বিশেষ করে যারা পড়েছেন তাদের পরিবারের জন্য আমরা দোয়া করবো।

তিনি বলেন, আমার আব্বা-আম্মা, ভাই তথা সবার জন্য এবং আমাদের প্রিয়জন যারা চলে গেছেন তাদের সবার জন্য আমি দোয়া চাই। আর যারা অসুস্থ আছেন আল্লাহ যাতে তাদের সুস্থ করে দেন সেজন্য আমরা দোয়া করবো। আমি যেন মৃত্যুর আগে আল্লাহকে খুশি করে মরতে পারি সেই জন্য আপনাদের কাছে আমি দোয়া চাই। আমার নাতি অসুস্থ তার জন্যও আপনারা দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক সামসুল ইসলাম ভূঁইয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।