কাদের প্রশ্রয়ে তৃতীয় শ্রেণির পাপিয়া আওয়ামীলীগের কর্মী: আব্দুল হাই

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই স্থানীয় আওয়ামীলীগ নেতাদের উদ্দেশ্যে বলেছেন, আজকে আমাদের অনেক অর্জন। কিন্তু আমাদের কিছু হাইব্রিড নেতার কারণে সব ম্লান হয়ে যাচ্ছে। আপনারা এদিকে সতর্ক থাকবেন। ইতিমধ্যেই অনেক নারী নেত্রীর কেলেঙ্কারি প্রকাশিত হয়েছে। আমরা জানতে চাই কারা এবং কোন নেতারা মুখোশ পরে তাদেরকে অর্ডার দিচ্ছে। কাদের প্রশ্রয়ে পাপিয়ার মতো একটি তৃতীয় শ্রেণির নেতা আওয়ামীলীগের কর্মী। আমরা অতীতে আমাদের নেত্রীকে বিভিন্ন অপকর্মের বিরুদ্ধে রুখে দাড়ানোর জন্য সমর্থন দিয়েছিলাম। এখনও এই ধরণের অপকর্মের বিরুদ্ধে রুখে দাড়ানোর জন্য নারায়ণগঞ্জ আওয়ামীলীগের পক্ষ থেকে সমর্থন দিয়ে যাবো।

৭ মার্চ শনিবার সকাল দশটায় নারায়ণগঞ্জ শহরের ২নং রেল গেট এলাকায় অবস্থিত জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, আজ ঐতিহাসিক ৭ই মার্চ। এই দিনে বঙ্গমাতা শেখ মুজিবুর রহমানকে বলেছিলেন তুমি আজ জনগণের নেতা, তুমি জনগণকে নেতৃত্ব দিবে। তোমার যা ইচ্ছে তাই বলবে। এরপর বঙ্গবন্ধু সকলের উদ্দেশ্যে বলেছিলেন ‘তোমাদের যার কাছে যা যা আছে তাই নিয়ে শত্রুর মোকাবেলা করো। মনে রাখবা রক্ত যখন দিয়েছি রক্ত আরো দেবো। এদেশের মানুষকে মুক্ত করে ছাড়বো ইনশাহল্লাহ’ এবং হয়েছিল তাই। এই ভাষণ আজ সারা পৃথিবীর বেশ কয়েকটি জনপ্রিয় ভাষণের মধ্যে একটি।

বিএনপির উদ্দেশ্যে আব্দুল হাই বলেন, মেজর জিয়া বলেছিলেন যে আমি মেজর জিয়া আমাদের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবের পক্ষে স্বাধীনতার ঘোষনা পাঠ করছি। ইতিহাসকে যদি আপনারা অস্বিকার করেন ইতিহাস একদিন আপনাদের অস্বীকার করবে এবং তাই হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাদির, সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, দপ্তর সম্পাদক এমএ রাসেল, বন ও পরিবেশ সম্পাদক রানু খন্দকার, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ শিরীন বেগম সহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতা ও ৭১ মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদ ও ভাষা সৈনিক নাগিনা জোহার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এর আগে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন।