র‌্যাবের অভিযানে ৬মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৫০ কেজি গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে র‌্যাব-১১ এর অভিযানে বিপুল পরিমান মাদক সহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৪৮৭ বোতল ফেন্সিডিল ও ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেই সঙ্গে মাদক বিক্রয়ে ব্যবহৃত একটি কভার্ডভ্যান, একটি ট্রাক ও একটি লেগুনা জব্দ করা হয়। ৬ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন।

তিনি জানান, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি’র মাদক বিরোধী পৃথক অভিযানে ৬ মার্চ রাত দেড়টার সময় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষারিয়ারচর, মেঘনাঘাট এলাকায় পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে পণ্য বোঝাইকৃত কুমিল্লা হতে ঢাকাগামী একটি হলুদ রংয়ের সন্দিগ্ধ কাভার্ড ভ্যানে তল্লাশী করে ২৫০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ২০ হাজার ৯’শ টাকা উদ্ধার সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারতরা হলো- মোঃ সেলিম(৪৯), মোঃ হাফিজুর রহমান(৩৫) ও অপ্রাপ্ত বয়স্ক (১৬) একজন বালক। অভিযানে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়।

এ ছাড়াও পরবর্তীতে ভোর ৪টার দিকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো বিশ্বরোড এলাকায় পৃথক আরেকটি অভিযানে গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাদক ক্রয়-বিক্রয় করার সময় লেগুনায় তল্লাশী করে ২৩৭ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ২০ হাজার টাকা উদ্ধার সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারতরা হলো- মোঃ রমজান শেখ ও মোঃ জাহাঙ্গীর আলম। তল্লাশীকালে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত লেগুনাটিও জব্দ করা হয়।

একই দিন শুক্রবার দুপুর দেড়টার দিকে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি, তেতুলতলা, হামর্দদ বিশ্ববিদ্যালয়ের সামনে ১টি ট্রাকে গাঁজা বহনকালে তল্লাশী করে ড্রাইভারের সীটের পিছনে কেবিনে টুল বক্সের ভিতর ২৫টি পোটলায় প্রতিটি পোটলা ২ কেজি করে মোট ৫০ কেজি গাঁজা উদ্ধার সহ মাদক ব্যবসায়ী মোঃ রবি মিয়াকে গ্রেপ্তার করা হয়। তল্লাশীকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।