সোনারগাঁয়ে জাতীয়পার্টির দুই নেতাকে সংবর্ধনা, বিএনপি নেতাকর্মীদের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা থেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে দুই নেতা স্থান পাওয়ায় তাদেরকে সংবর্ধনা দিয়েছে জাতীয়পার্টি। সংবর্ধনার ওই অনুষ্ঠানে বিএনপির অর্ধশত নেতাকর্মী জাতীয়পার্টিতে যোগদান করেছেন। তাদেরকেও সংবর্ধনা দেয়া হয়।

জানাগেছে, সোনারগাঁ পৌর এলাকার সমাজ সেবক ও উপজেলা পরিষদের ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালকে জাতীয়পার্টির কেন্দ্রীয় সদস্য এবং মাসুদুর রহমান মাসুমকে প্রচার সম্পাদক নির্বাচিত করায় তাদেরকে এই সংবর্ধনার আয়োজন করে পৌর জাতীয় পার্টি। ওই অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন রাজনৈতিক দলের শতাধিক নেতাকর্মী জাতীয়পার্টিতে যোগদান করায় তাদেরকেও সংবর্ধনা দেয়া হয়।

৫ মার্চ বৃহস্পতিবার বিকালে সোনারগাঁ উপজেলা পরিষদ কার্যালয় সংলগ্ন অবস্থিত জেলা পরিষদের অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেয়া হয়।

সোনারগাঁ পৌরসভার জাতীয়পার্টির আহ্বায়ক এমএ জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-পৌর জাতীয়পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম সফিক, কাউন্সিলর মনিরুজ্জামান মধু, কাউন্সিলর শাহজালাল মিয়া, পিরোজপুর ইউনিয়ন জাতীয়পার্টির আহ্বায়ক সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া ও সদস্য শহিদ সরকার প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয়পার্টিতে যোগদান করেন সোনারগাঁও পৌর বিএনপি নেতা রেজাউল করিম, শহিদুল্লাহ, গরিবে নেওয়াজ, আনোয়ার হোসেন, মোশারফ মোল্লা, নজরুল ইসলাম ও মাজহারুল ইসলাম মাস্টার সহ শতাধিক নেতাকর্মী।