ফতুল্লা থানায় ৮৪ মামলা, ১৩ লাখ টাকা মূল্যের মাদকদ্রব্য উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার মডেল থানা ফেব্রুয়ারি মাসের ২৯দিনে বিভিন্ন অপরাধে তিনটি ধর্ষণ সহ মোট মামলা দায়ের হয়েছে ৮৪টি। এর মধ্যে মাদকজনিত মামলা হয়েছে ৪৩টি। এই মাসে ফতুল্লা মডেল থানা পুলিশ ১২ লাখ ৯৫ হাজার ৩’শ টাকা মুল্যের বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার করেছে। গত ফেব্রুয়ারী মাসে অপমৃত্যু মামলা হয়েছে ৬টি।

ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শাহাদাত হোসেন ও ষ্টেটম্যান অফিসার এএসআই মাহমুদুল ইসলাম জানান, ফতুল্লা মডেল থানায় গত ফেব্রুয়ারি মাসের ২৯ দিনে মোট ৮৪টি মামলা দায়ের করা হয়েছে। মামলাগুলো হলো- ধর্ষণ ৩টি, নারী নির্যাতন ও যৌতুক সহ ৩টি, চুরি মামলা ২টি, মারামারি (বিভিন্ন ধারায়) মামলা ২৩টি, মাদকদ্রব্য মামলা ৪৩টি।

এর মধ্যে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ৯টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩টি এবং র‌্যাব-১১ এর ২টি। শুধু ফতুল্লা থানা পুলিশ কর্তৃক উদ্ধারজনিত মাদকদ্রব্য হলো, ৬৫১ পিস ইয়াবা ট্যাবলেট, হেরোইন ৯৬.৪ গ্রাম, গাঁজা ১ কেজি ৩’শ ২৫ গ্রাম গাঁজা, ফেন্সিডিল ৫০ বোতল, চোলাই মদ ৪০ লিটার এবং বিয়ার ৪৮ ক্যান।

গত মাসে ১২ লাখ ৯৫ হাজার ৩’শ টাকার বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার করেছে থানা পুলিশ। ফতুল্লা থানা পুলিশ আরো জানান, গত ফেব্রুয়ারী মাসে থানা পুলিশ জি.আর ওয়ারেন্ট তামিল ৬৮টি এবং সি.আর তামিল করেছে ৪৫টি। আদালত কর্তৃক সাজা দেয়া ওয়ারেন্ট তামিল ২২টি।

ফতুল্লা মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন জানান, তার থানার অফিসারের সংখ্যা দিন দিন কমে যাচ্ছে। আগের তুলনায় অফিসারের সংখ্যা অনেক কম। তারপরও তার থানাধীন এলাকায় মাদক ও ক্রাইম নিয়ন্ত্রণে আছে।