বঙ্গবন্ধু-শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী আন্তঃক্রিকেট টুর্নামেন্ট সেরা রেড রেঞ্জার্স

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী আয়োজিত বঙ্গবন্ধু-শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী আন্তঃক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২ মার্চ সোমবার নারায়ণগঞ্জ শহরের জিমখানা আলাউদ্দিন খান ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ব্লু চ্যালেঞ্জার্সকে ৬৯ রানের বিশাল ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রেড রেঞ্জার্স।

এদিন, খেলার শুরুতে সকালে টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করতে নেমে ১৫৬ রানের বিশাল স্কোর সংগ্রহ করে রেড রেঞ্জার্স। জবাবে ১৫৭ রানের বিশাল স্কোর তাড়া করতে নেমে মাত্র ৮৮ রানে অলআউট হয়ে যায় ব্লু শিবির। যার ফলে ৬৯ রানের বিরাট জয় ছিনিয়ে নিয়ে বঙ্গবন্ধু-শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী আন্তঃক্রিকেট টুর্নামেন্টের শিরোপা ঘরে তোলে রেড রেঞ্জার্সের খেলোয়াররা। খেলায় ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন রেড রেঞ্জার্সের আনাস। খেলা শেষে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু-শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী আন্তঃক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শোভাবর্ধন করেন নারায়ণগঞ্জ সিটিকর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু এবং শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের সাবেক সভাপতি নাজমুল আলম বিলু।

শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের সাবেক খেলোয়ার ডাঃ রকিবুল ইসলাম শ্যামলের সভাপতিত্বে ও শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর কোচ মাকসুদ উল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরন বিশ্বাস, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন, শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের সহ-সভাপতি জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত ক্রীড়া সংগঠক এসএম আরিফ মিহির, প্রথম শ্রেণির সাবেক ক্রিকেটার ডা. মোজাফফর আহমেদ বাবু, শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক কোচ আবদুর রব সহ ক্লাবের সাবেক ও বর্তমান খেলোয়রবৃন্দ।

পুরষ্কার বিতরণী শেষে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন টিমের সাথে ফটোসেশন করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

উল্লেখ্য, শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর সকল খেলোয়াড়দের নিয়ে পাঁচটি দল গঠন করে ২টি গ্রুপে বিভক্ত করে অনুষ্ঠিত হয়েছে এই টুর্নামেন্টে। একাডেমির সিনিয়র খেলোয়াড়দের ৩টি (লাল, সবুজ ও নীল দল) এবং জুনিয়র খেলোয়ারদের নিয়ে ২টি দল (হলুদ ও কমলা দল) গঠন করা হয়েছিল।

পুরো টুর্নামেন্টে ব্যক্তিগত নৈপূন্য প্রদর্শন করে সিনিয়র গ্রুপে সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয়েছে ব্লু চ্যালেঞ্জার্সের সৈকত, সেরা বোলার নির্বাচিত হয়েছে রেড রেঞ্জার্সের হাসান এবং সেরা উইকেটকিপার হয়েছে রেড রেঞ্জার্সের পান্থ।

অপরদিকে, জুনিয়র গ্রুপের সেরা ব্যাটসম্যান অরেঞ্জ ওয়ারিয়র্সের নয়ন, সেরা বোলার অরেঞ্জ ওয়ারিয়র্সের রেজওয়ান এবং সেরা উইকেট কিপার নির্বাচিত হয়েছে অরেঞ্জ ওয়ারিয়র্সের জুনায়েদ।

পুরো টুর্নামেন্টে অফিসিয়াল মিডিয়া পার্টনার হিসেবে দায়িত্ব পালন করেছে দৈনিক অগ্রবানী।