যুবলীগ নেতা সহ ৫জনের মৃত্যুতে আইনজীবী সমিতির সভাপতি মোহসীন মিয়ার শোক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সড়ক দূর্ঘটনায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার কাশিপুর এলাকার যুবলীগ নেতা শাহীন আলম সহ ৫জনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া। নিহতদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা সহ নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেছেন তিনি।

এদিকে জানাগেছে, ফরিদপুর জেলার ভাঙ্গা থানা এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত ৫ যুবকের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এদের মধ্যে ফতুল্লার কাশিপুরের যুবলীগ নেতা শাহীন আলমের দাফন সম্পন্ন হয়েছে।

২ মার্চ সোমবার সকালে ফতুল্লার কাশিপুর ঈদগাহ মাঠে শাহীন আলম ও ফরিদ আহমেদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে শাহীন আলমের লাশ কাশীপুর ঈদগাহ কবরস্থানে দাফন করা হয়। ফরিদ আহমেদের লাশ ময়মনসিংহ জেলার পাগলা থানা এলাকায় নিজ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

এর আগে ১ মার্চ রোববার মধ্যরাতে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করে। এদের মধ্যে দুজনের মরদেহ নারায়ণগঞ্জে নিয়ে আসা হয় ও তিনজনের মরদেহ তাদের গ্রামের বাড়ি চাঁদপুর ও বরিশালে নিয়ে যাওয়া হয়েছে।

নিহতরা হলো- ফতুল্লা থানার উত্তর কাশিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহিন আলম, তার বন্ধু একই এলাকার ফরিদ মিয়া, শহরের পাঠানটুলী এলাকার খোরশেদ আলম খোকন, পুলিশ লাইনস এলাকার মাসুদ ও নতুন কোর্ট এলাকার মান্নান। নিহত পাঁচজনই ঘনিষ্ঠ বন্ধু ছিলেন এবং শহরে একেকজন একেক ব্যবসা করতেন।

স্বজনরা জানান, বৃহস্পতিবার পাঁচ বন্ধু একসাথে কুয়াকাটায় বেড়াতে যান। রোববার সেখান থেকে নারায়ণগঞ্জে ফেরার পথে তাদের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ভাঙ্গা থানা এলাকায় সড়কের খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন। হাসপাতালে নেয়ার পথে অপর দুইজনও মারা যান। খবর পেয়ে নিহতদের স্বজনরা সেখানে গেলে পুলিশ তাদের কাছে পাঁচজনের মরদেহ হস্তান্তর করে।

পরে সেখান থেকে শাহীন আলম ও ফরিদ আহমেদের লাশ তাদের স্বজনরা নারায়ণগঞ্জে নিয়ে আসেন। খোরশের আলম খোকন ও মাসুদের লাশ সেখান থেকেই চাঁদপুর জেলার মতলবে তাদের গ্রামের বাড়িতে নিয়ে যায়। মান্নানের লাশ বরিশালে গ্রামের বাড়িতে নিয়ে যান তার স্বজনরা।