মুজিববর্ষে অঙ্গীকার হোক বিদ্যালয়ে তহবিল গঠন: ব্যারিস্টার নওফেল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও সরকারি কলেজের সূর্বণজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষা প্রতিমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, আজকে যে অনুষ্ঠান করেছেন সেটা প্রাক্তন শিক্ষার্থীরাই করেছেন। তাই আমি বলবো আপনারা কলেজে একটি তহবিল গঠন করেন। সেই তাহবিল দিয়ে গরীর ও মেধাবী ছাত্রদের লেখাপড়ার খরচ যোগাবেন। তারা তাহবিলের টাকা সংগ্রহ করে বড় বড় ডাক্তার হবেন ইঞ্জিনিয়ার হবেন। এতে দেশের অর্থনীতির চাকা সচল হবে।

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী বলেছেন আমরা যেন প্রতিটি বিদ্যালয়ের অনুষ্ঠানে গিয়ে তাহবিল গঠন করার কথা বলি। আমরা চাই মুজিব বর্ষে প্রত্যেকের এ অঙ্গীকার হোক।

২৯ ফেব্রুয়ারি শনিবার দিনব্যাপী এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারের এই মন্ত্রী।

সূর্বণজয়ন্ত্রী অনুষ্ঠানে অনান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- আওয়ামীলীগের সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, কলেজের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি মনির হোসেন, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল, ছগীর আহমেদ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, ইউএস বাংলা এয়ারলাইন্সের চেয়ারম্যান মামুন ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাস নান্নু সহ কলেজের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।