বঙ্গবন্ধুর সমাধিতে নারায়ণগঞ্জ মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের শ্রদ্ধা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগরীরর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন যুবলীগ, ছাত্রলীগ সহ মাসদাইর আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের করেছেন।

২৩ ফেব্রুয়ারি রবিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গিয়ে এ শ্রদ্ধা নিবেদন করেন তারা। এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান, ১৩নং যুবলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন ভূঁইয়া, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি সালাম খন্দকার সেলিম, আওয়ামীলীগ নেতা মোঃ রবু খান, মোঃ দুলু, শাহ্ আলম ভূঁইয়া, ইসমাইল, নুর ইসলাম মুন্সী, মোঃ আনোয়ার, মোঃ আলম ১, মোঃ আলম ২, রিফাত খন্দকার, সজিব খন্দকার, ওমিয়, ফাহিম, মো: সেলিম প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চাঁন মিয়া ও যতিন্দ্র বাবু।