বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের শ্রদ্ধা নিবেদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা মুুক্তিযুদ্ধ মঞ্চ। একই সঙ্গে নারায়ণগঞ্জের ঐতিহাসিক ওসমান পরিবারের প্রয়াত সকল সদস্যদের সমাধিতেও শ্রদ্ধা জানায় মুক্তিযুদ্ধের স্বপক্ষের এই সংগঠনটি।

১৬ ফেব্রুয়ারি রবিবার নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, ভাষা সৈনিক ও আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য একেএম শামসুজ্জোহা, প্রয়াত একেএম শামসুজ্জোহার সহধর্মিনী ও ভাষা সৈনিক রতœগর্ভা মরহুমা নাগিনা জোহা, প্রয়াত এমপি নাসিম ওসমান সহ ঐতিহাসিক ওসমান পরিবারের প্রয়াত সকল সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

রবিবার নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দ নারায়ণগঞ্জ ২নং রেল গেট এলাকায় আওয়ামীলীগ অফিসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরবর্তীতে নারায়ণগঞ্জের মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে শামসুজ্জোহা ও নাগিনা জোহা এবং প্রয়াত এমপি নাসিম ওসমান সহ ওসমান পরিবারের প্রয়াত সকল সদস্যদের কবর জিয়ারত করে শ্রদ্ধা নিবেদন করে।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি রাশেদুল হাসান অভি, সহ-সভাপতি শুভ চন্দ্র, হাসিব হোসেন, ইয়াসিন আরাফাত রিয়াদ, সাধারণ সম্পাদক মো.মানিক শেখ, যুগ্ম সম্পাদক মো. সেন্টু, সাংগঠনিক সম্পাদক মো. মোকলেস, দপ্তর সম্পাদক রিজন চন্দ্র চৌধুরী ও সদস্য রাসেল মাহমুদ প্রমূখ।