আনোয়ার প্রধানের বাবার মৃত্যুতে সাখাওয়াতের শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডের মাসদাইর বাজার নিবাসী হাজী আব্দুস সোবহান সরদারের মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

মরহুম হাজী আব্দুস সোবহান সর্দার নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক ও জেলা আইনজীবী সমিতির সাবেক আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানের বাবা।

শোকবার্তায় অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকায় স্কুল, মসজিদ, মাদ্রাসা ও বিভিন্ন সামাজিকমূলক কাজে মরহুম সোবহান সর্দার অসামান্য ভুমিকা রেখেছেন। আমরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। সেই সঙ্গে তার আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

জানাগেছে, মাসদাইরের সমাজ সেবক হাজী আব্দুস সোবহান সর্দার রবিবার সকাল সাড়ে ১১টায় মাসদাইরে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০২ বছর। মৃত্যুকালে তিনি তার ৫ ছেলে সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার বাদ আসর মাসদাইর বাজার বাইতুল আমান জামে মসজিদে তার নামাজে জানাযা শেষে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে লাশ দাফন করা হয়।