আনোয়ার প্রধানের বাবার মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানের বাবা হাজী আব্দুস সোবহান সর্দারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

এক শোকবার্তায় জেলা বিএনপি জানায়- ১৬ ফেব্রুয়ারী রবিবার সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানের বাবা হাজী আব্দুস সোবহান সর্দার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শোক বার্তায় আরও জানানো হয়- আনোয়ার প্রধানের বাবার মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির ও সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

নেতৃবৃন্দ মরহুমের শোকসন্তপ্ত পরিবার পরিজন, আত্মীয়স্বজন, শুভাকাঙ্খী সহ সকলের প্রতি সহমর্মিতা জানিয়েছেন এবং মহান আল্লাহতালার কাছে ওনার রুহের মাগফেরাত কামনা করেছেন।

জানাগেছে, মাসদাইরের সমাজ সেবক হাজী আব্দুস সোবহান সর্দার রবিবার সকাল সাড়ে ১১টায় মাসদাইরে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০২ বছর। মৃত্যুকালে তিনি তার ৫ ছেলে সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার বাদ আসর মাসদাইর বাজার বাইতুল আমান জামে মসজিদে তার নামাজে জানাযা শেষে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে লাশ দাফন করা হয়।