সোনারগাঁও সাদিপুরে তিন ভাইকে হত্যাচেষ্টা, থানায় মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলার সাদিপুর ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত মঙ্গলবার দুপুরে তিন ভাইকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় একটি মামলা দায়ের করেছে। ১২ ফেব্রুয়ারি বুধবার রাতে আহতদের বাবা মোঃ রফিক বাদী হয়ে ৭জনকে আসামী করে এ মামলা দায়ের করেন।

মামলায় আমিন, হাফিজউদ্দিন, রিনা, আসমা, শরিফ, আরমান, আবদুল আউয়াল সহ আরোও অজ্ঞাতনামা তিন জনকে আসামি করা হয়। তবে পুলিশ এখনো কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

উলেখ্য, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও কাজীপাড়া গ্রামে আঃ আউয়ালের সাথে একই গ্রামের আব্দুর রফিক মিয়ার র্দীঘদিন ধরে বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে মঙ্গলবার দুপুরে আব্দুর রফিক মিয়ার মুরগীর খামারে ঢুকে আবদুল আউয়ালের ছেলে আমিন ও হাফিজের নেতৃত্বে আবদুল আউয়াল, হাফিজের ছেলে শরীফ, আরমান, রিনা ও আসমা দেশীয় অস্ত্র নিয়ে আব্দুর রফিকের ছেলে সাইফুল, ইসমাইল ও আবদুল্লাহকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে সাইফুলের হাত পায়ের রগ কেটে দেয়।

সময় আহত অবস্থায় ৩ ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। পরে এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়েরের করেন।

এ ব্যাপারে আব্দুর রফিক অভিযোগ করেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আমার তিন ছেলেকে আবদুল আউয়াল ও তার ছেলেরা কুপিয়ে হাত-পায়ের রগ কেটে দিয়েছে।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ওই ঘটনায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।