নারায়ণগঞ্জে অস্ত্রধারী সন্ত্রাসী রাজিবের ১৪ বছর কারাদণ্ড

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে অস্ত্রধারী এক সন্ত্রাসীকে অস্ত্র মামলায় ১৪ বছরের কারাদন্ড দিয়েছেন একটি আদালত। নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুুলিশ ২০১৬ সালে তাকে অস্ত্রধারী রাজিব হাসানকে গ্রেপ্তার করেছিল।

সাজাপ্রাপ্ত সন্ত্রাসী রাজিব হাসান (৩৩) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলি পশ্চিম আইলপাড়া এলাকার মৃত জামান মিয়ার ছেলে।

১৩ ফেব্রুয়ারি বৃস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। এসময় আদালতে আসামি পলাতক ছিলেন।

নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট জাসমিন আহমেদ জানান, অস্ত্র মামলায় রাজিব হাসান নামের এক যুবক দোষী সাব্যস্ত হওয়ায় আদালত তাকে ১৪ বছরের সশ্রম কারাদন্ড দন্ডিত করেছেন। আসামির অনপুস্থিতিতে এই রায় ঘোষণা করেন আদালত।

তিনি মামলা সূত্র থেকে জানান, ২০১৬ সালের ১২ ডিসেম্বর রাতে নারায়ণগঞ্জ শহরের নগর খানপুর চৌরঙ্গী পার্কের সামনে তাহের মিয়ার চায়ের দোকানের সামনে থেকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ১টি দেশীয় রিভলবার সহ আসামিকে গ্রেপ্তার করে। ওই ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।