ধর্ষণের ভিডিও ধারণ, ব্লাকমেইল করে একাধিকবার ধর্ষণের অভিযুক্ত গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক কিশোরীকে ধর্ষণ করার অভিযুক্ত কাউসার হোসেন রাফিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-১১)। র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান।

তিনি জানান, ভিকটিমের পরিবারের অভিযোগে প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ১১ ফেব্রুয়ারি রাত দেড়টায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিমপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একজন কিশোরী ধর্ষণের অভিযোগের দায়ে অভিযুক্ত আসামী মোঃ কাউসার হোসেন ওরফে রাফিকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, ভিকটিম ১৫ বছরের একজন অপ্রাপ্তবয়স্ক বালিকা। ভিকটিম তার পরিবারের সাথে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিমপাড়া এলাকায় বসবাস করে আসছিল। ভিকটিমের পরিবার ও অভিযুক্ত আসামী মুখোমুখি বাসায় বসবাস করে করতো। আসামী প্রায়শই ভিকটিমকে অনুসরণ করতো এবং এক পর্যায়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের প্রস্তাবে রাজি করে।

এরপর গত ২৩ জানুয়ারি দুপুর আড়াইটার সময় অভিযুক্ত আসামী বিভিন্ন কৌশলে ফুসলিয়ে ভিকটিমকে মিজমিজি পশ্চিমপাড়া তার ফুফুর বাড়িতে নিয়ে গিয়ে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং তার মোবাইলে ছবি তোলে ও ভিডিও ধারণ করে রাখে।

পরবর্তীতে উক্ত অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে পূণরায় অনৈতিক সম্পর্ক করার জন্য চাপ দেয়। এ সংক্রান্তে গত ১০ ফেব্রুয়ারি ভিকটিমের পরিবারের অভিযোগে প্রেক্ষিতে র‌্যাব-১১ কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে ঘটনার সত্যতা পেয়ে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল ১১ ফেব্রুয়ারি রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত আসামী মোঃ কাউসার হোসেন ওরফে রাফিকে গ্রেপ্তার করে। এ সময় তার ব্যবহৃত মোবাইলের গ্যালারীতে উক্ত ধর্ষণের ভিডিওচিত্র পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী বর্ণিত ঘটনার সত্যতা স্বীকার করে।