পুলিশকে মারধর মামলায় সাখাওয়াত সহ বিএনপি নেতাকর্মীদের হাজিরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের র‌্যালী করতে গেলে পুলিশি বাধা ও বাধার সময় পুলিশকে মারধরের ঘটনায় দায়েরকৃত মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বেশকজন বিএনপির নেতাকর্মীরা।

১১ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে হাজিরা দেন বিএনপির এসব নেতাকর্মীরা।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ছাড়াও হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া ও সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু।

এ ছাড়াও আরো দুটি মামলায় হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান ও মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ সহ অন্যান্য বেশকজন নেতাকর্মী।

প্রসঙ্গত, গত ১৬ ডিসেম্বর নারায়ণগঞ্জ শহরে বিএনপির র‌্যালি থেকে পুলিশের উপর হামলা, সরকারি কাজে বাধা প্রদান, যানবাহন চলাচলে বাধা সহ নানা অভিযোগ তুলে বিএনপির ১৯ নেতাকর্মীর নাম উল্ল্যেখ করে অজ্ঞাত আরো ২০০ থেকে ৩০০ জনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে আসেন। পরবর্তীতে নারায়ণগঞ্জ আদালত থেকেও জামিন পান।