ফরমায়েশী রায়ে খালেদা জিয়া কারাগারে বন্ধি: সাখাওয়াত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সরকারের সাঁজানো ফরমায়েশী রায়ে বিএনপির চেয়ারম্যান বেগম খালেদা জিয়াকে কারাগারে এই সরকার বন্ধি করেছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন।

১১ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় জেলা জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের উদ্যোগে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

সাখাওয়াত হোসেন খান বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ৭৫ বছর বয়সে অসুস্থ্য অবস্থায় আজকে তিনি কারাগারে আবদ্ধ আছেন। সরকার তার সু-চিকিৎসার ব্যবস্থাও করছেনা। তীলে তীলে তাকে হত্যা করার জন্য কারাগারে সকল আয়োজন সম্পন্ন করেছে সরকার। তাই আজকে আমরা এই মানববন্ধন থেকে একটি কথাই বলতে চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিতে হবে। না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার সারাদেশে বিচারহীনতার সংস্কৃতি চালু করেছে। যারা বিরোধীদল করে তাদের জন্য কোন বিচার নেই। বিরোধী দলের প্রধান নেত্রী এই সরকারের ফরমায়েশী রায়ের মাধ্যমে কারাগারে বন্ধি রাখা হয়েছে। এই সরকারের বিরুদ্ধে শুধু আইনি লড়াইয়ের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবেনা। কঠোর আন্দোলন করে নেত্রীকে মুক্ত করতে হবে।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সভাপতি অ্যাডভোকেট কেএম সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতা-ই- রাব্বীর সঞ্চালনায় এ সময় মানববন্ধনে সংহতি প্রকাশ করেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জাকির, সাবেক আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, আইনজীবী ফোরাম নেতা অ্যাডভোকেট আহসান হাবি গোলাপ ভূঁইয়া, অ্যাডভোকেট আনঞ্জুন আহমেদ রিফাত, অ্যাডভোকেট আসমা হেলেন বিথি, অ্যাডভোকেট রাসেল প্রধান, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সারোয়ার জাহান প্রমূখ।