রূপগঞ্জে ৮ গুণীজনকে সংবর্ধনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আব্দুর রাজ্জাক স্মৃতি ফাউন্ডেশন ও বাতিঘর পাঠাগারের উদ্যোগে বিভিন্ন ক্যাটাগরিতে ৮ গুণীজনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ৯ ফেব্রুয়ারি রবিবার সকালে উপজেলার নগরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সংবর্ধনা দেয়া হয়।

এ ছাড়াও সঙ্গে ব্রাইট শিশুকানন হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে কলাম লেখায় ও গবেষণায় অবদান রাখায় কলামিষ্ট মীর আব্দুল আলীম, মুক্তিযুদ্ধে মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, জনপ্রতিনিধি মাসুম আহম্মেদ, ক্লিন রাজনীতিবিদ কামাল আহম্মেদ রঞ্জু, শিক্ষা ক্ষেত্রে রফিকুল ইসলাম, মানবকল্যাণে আনোয়ার মোল্লা আনু, নারী জাগরণে মাজেদা বেগম ও কৃষি ক্ষেত্রে মোঃ সোলায়মান মিয়াকে ক্রেষ্ট ও সম্মাননাপত্র প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও ব্রাইট শিশুকানন হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানের বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে ফলদ গাছ বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আপ্যায়ণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল বাশার রুবেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত কলামিষ্ট ও গবেষক মীর আব্দুল আলীম।

এ সময় আরো উপস্থিত ছিলেন- দৈনিক যুগান্তরের সাংবাদিক এ হাই মিলন, এশিয়ান টিভির রূপগঞ্জ প্রতিনিধি জি.এম সহিদ, কামাল আহম্মেদ রনজু, ইউনিয়ন পরিষদের সদস্য মাসুম আহম্মেদ, আব্দুর রাজ্জাক স্মৃতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রাসেল আহমেদ, ব্রাইট শিশুকানন হাই স্কুলের পরিচালক নজরুল ইসলাম লিখন, অ্যাডভোকেট রফিকুল ইসলাম রতন, আনোয়ার হোসেন, মঞ্জুরুল কবির বাবু, মাহাবুব আলম প্রিয়, আতাউর রহমান সানী, রায়হানা সুলতানা কনা, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও মাহমুদা আক্তার প্রমুখ।