খালেদার মুক্তির দাবির কর্মসূচিতে সুমনের পক্ষে আড়াইহাজার বিএনপির যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্বিতীয় কারাবর্ষপূর্তি ও মুক্তির দাবিতে রাজধানীর নয়া পল্টনে বিএনপির পার্টি অফিসের সামনে আয়োজিত সমাবেশকে সাফল্যমন্ডিত করার লক্ষ্যে জেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমনের পক্ষে তার নির্দেশনায় আড়াইহাজার বিএনপির ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে বিশাল শোডাউন করে যোগদান করেছে আড়াইহাজার বিএনপি।

৮ ফেব্রুয়ারি শনিবার দুপুর থেকেই আড়াইহাজার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নয়াপল্টনের মৎস্যভবনের সামনে জড়ো হতে থাকেন। পরে নেতাকর্মীরা বিশাল শোডাউন করে পার্টি অফিসের সামনে সমাবেশে অংশগ্রহণ করেন। এ সময় নেতাকর্মীদের মুখে ছিল একটাই শ্লোগান ‘মুক্তি মুক্তি মুক্তি চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই’। খালেদা জিয়ার মুক্তি হলে গণতন্ত্রের মুক্তি হবে।

মাহমুদুর রহমান সুমনের ছবি সম্বলিত ব্যানার নিয়ে আড়াইহাজার থেকে সমাবেশে যোগদান করেন- নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, সহ-সভাপতি জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক কামাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাকির মেম্বার, যুবদল নেতা শব্দর আলী, লিটন হোসেন, আশরাফুল ইসলাম আশ্রাফ, আবুল মিয়া ও হান্নান খান সহ অন্যান্য নেতাকর্মীরা।