না’গঞ্জ জেলা ছাত্রলীগ কোন অপকর্মের দায় নিবেনা: আজিজ ও রাফেল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নাম ব্যবহার করে যদি কোন ছাত্র নেতা সংগঠন বিরোধী অপকর্মে জড়িত হয় তাহলে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ কোন অপকর্মের দায় নিবেনা বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল প্রধান। ৪ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানান জেলা ছাত্রলীগের শীর্ষ দুই নেতা।

বিবৃতিতে বলা হয়- জাতির পিতার হাতে গড়া শিক্ষা, শান্তি, প্রগতির পতাকাবাহী বাংলাদেশের সবচেয়ে বড় ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এদেশের ইতিহাস ঐতিহ্য সংগ্রাম সাফল্যে এই সংগঠনের আছে অনবদ্য ভূমিকা।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সুনামকে নষ্ট করার জন্য বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালানো হয়, আমরা নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ পরিবার এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

বিবৃতিতে আরও বলা হয়- সকলের অবগতির জন্য জানাতে চাই নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নাম ও বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের নাম ব্যবহার করে যদি কোন ছাত্র নেতা সংগঠন বিরোধী অপকর্মে জড়িত হয় তদন্ত সাপেক্ষে অপকর্মকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ কোন অপকর্মের দায় নিবেনা।