আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপিকে ঐক্যবদ্ধ হতে খোরশেদের আহ্বান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য ফ্রন্ট প্যানেলের পক্ষে বিএনপির আইনজীবীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। ২৭ জানুয়ারি সোমবার দুুপুরে নারায়ণগঞ্জের একটি আদালতে একটি নাশকতার মামলায় হাজিরা শেষে আদালতপাড়ায় বিএনপির আইনজীবীদের উদ্দেশ্যে এ আহ্বান জানান তিনি।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ দলীয় আইনজীবীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বলেন, আওয়ামী শাষনামলে নির্বাচন প্রক্রিয়ার মৃত্যু হয়েছে। জাতীয় নির্বাচন থেকে শুরু করে সকল পর্যায়ে নির্বাচনকে কুক্ষিগত করা হয়েছে। নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনও এর বাইরে না।

তবুও গণতন্ত্র রক্ষা ও আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় কাউন্সিলর খোরশেদ আইনজীবীদের ঐক্যবদ্ধভাবে ভোট লুটের বিরুদ্ধে প্রতিরোধ করার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু, বিএনপি নেতা নুরুল হক চৌধুরী দিপু, মাসুদ রানা, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, নারায়ণগঞ্জ যুবদলের সহ-সভাপতি আকতার হোসেন খোকন শাহ, যুগ্ম সম্পাদক আল-আমিন খান ও মাহাবুব হাসান জুলহাস প্রমুখ।