বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের পক্ষে এটিএম কামালের গণসংযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অর্পনা রায় দাসের নেতৃত্বে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ও কাউন্সিলর প্রার্থীদের পক্ষে প্রচারনা চালিয়েছে নেতাকর্মীরা।

২৫ জানুয়ারি শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ৪৭নং ওয়ার্ডের শ্যামপুর জোনে বিএনপি মনোনিত মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পক্ষে এই প্রচারনা করেন তারা।

প্রচারনাকালে সংক্ষিপ্ত পথসভায় এটিএম কামাল বলেন, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্র পুণরুদ্ধার সহ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করতে ধানের শীষে ভোট দিন এবং বিএনপি মনোনিত প্রার্থীদের জয় যুক্ত করুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, ৪৭নং ওয়ার্ডের বিএনপি মনোনিত কাউন্সিলর প্রার্থী মঞ্জুর মাওলা হিমেল, মহিলা কাউন্সিলর প্রার্থী হাসিনা বেগম হাসি।

প্রচারনায় আরো অংশ নেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, সহ-প্রশিক্ষণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের যুগ্ম আহ্বায়ক দেওয়ান ফজলুর রহমান, শ্রমিকদলের মোঃ মাসুম, এবি সিদ্দিক, জুয়েল মিয়া, নজরুল ইসলাম সেলিম, শেখ আবু মিয়া, বাচ্চু দেওয়ান, আব্দুর রহমান, মোঃ নাহিদ মিয়া সহ এলাকার স্থানীয় নেতাকর্মীগণ।

উল্লেখ্য কেন্দ্রীয় বিএনপি থেকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় ৪৭ ও ৬২নং ওয়ার্ডে দায়িত্ব প্রাপ্ত হয়েছেন এটিএম কামাল।