সাইফুল্লাহ বাদলকে শান্তনা দিলেন শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল ছেলের মৃত্যুর শোকে যখন শোকার্ত তখন শান্তনা দিতে বাড়িতে ছুটে গিয়েছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি শামীম ওসমান। এসময় তিনি সাইফউল্লাহ বাদল সহ শোকাহত পরিবারের খোজখবর নেন এবং মরহুম নয়নের মেয়ের খোজখবর নেন।

২৪ জানুয়ারি শুক্রবার বিকালে ফতুল্লার কাশীপুরস্থ গোয়ালবন্দস্থ এম সাইফউল্লাহ বাদলের বাড়িতে আসেন এমপি শামীম ওসমান।

এদিকে শামীম ওসমান সাইফউল্লাহ বাদলের বাড়িতে দীর্ঘ সময় অবস্থান করে ছেলে হারানো বাবাকে শান্তনা দিয়ে বলেন, এতো অল্প বয়সে নয়ন চলে যাবে আমরা কখনো বিশ্বাস করতে পারছিনা। নয়নের মৃত্যুর সংবাদটি দেশের বাহিরে থেকে সংবাদ পেয়েছি। তখন নয়নের আত্মার মাগফিরাত কামনা ছাড়া অন্য কোন সুযোগ ছিলো না। দুর থেকে নয়নের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করেছি। আর সাইফউল্লাহ বাদল ভাইয়ের ছেলে হিসেবে নয়ন একজন সহজ সরল ব্যক্তি ছিল। আর আমি অনেকের কাছে শুনেছি নারায়ণগঞ্জের আওয়ামীলীগের সব সভা সমাবেশে হাজির থাকতো।

তাই শামীম ওসমান সাইফউল্লাহ বাদলকে ছেলের জন্য কষ্ট না পেয়ে তার জন্য দোয়া করার আহবান করেন। কেউ চিরজীবন বেচে থাকে না এটাই সবাইকে মেনে নিতে হবে।

সাইফউল্লাহ বাদলকে শান্তনা দেয়ার জন্য শামীম ওসমানের সাথে আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, সদর থানা যুবলীগের সভাপতি সালেহ আহমেদ খোকন, গোগনগর ইউনিয়ন পরিষদের সদস্য নুর হোসেন সওদাগর প্রমুখ।